বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৩০ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

সালথায় প্রতিব‌ন্ধির জ‌মি জবরদখল ও মিথ‌্যা মামলায় হয়রা‌নির অ‌ভি‌যোগ

  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫০ পিএম
  • ১৭১ বার পঠিত

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় জ‌মি জবর দখল ও মিথ‌্যা মামলা দি‌য়ে হয়রা‌নির অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে, উপ‌জেলা সদ‌রের সাহা পাড়ায় গত ১০ বছর যাবত প্রতিব‌ন্ধি খোকন সাহা ও তার প‌রিবা‌রের না‌মে এই ‌মিথ‌্যা মামলা এবং খোকন সাহার ক্রয়কৃত জ‌মি জবর দখ‌ল হ‌য়ে‌ছে ব‌লে প‌রিবার‌টি জানায়।

খোকন সারহা ও তার প‌রিবার অ‌ভি‌যোগ ক‌রে ব‌লেন, গত ২৪/০৫/২০১০ ও ৮/০১/২০১১ তা‌রি‌খে সালথা পাটপাশা মৌজায় আ‌মি ৩৪৬, ৩৫৪, ৩৫৫, ৩৩৪,৩৩৬, ৩৫১ দা‌গে মোট ১০৬ শতক জ‌মি ক্রয় ক‌রি, এর ম‌ধ্যে নাম জা‌রি‌তে আমার না‌মে ৩৭৭ নং খ‌তিয়া‌নের ৯৪.৯৫ শতক জ‌মি টি‌কে যায়, আমা‌দের ক্রয়‌কৃত জ‌মির কিছু অংশ গোপ‌নে বি‌ক্রি ক‌রে দেয় নির্মল সাহা ও তার প‌রিবার, পরিব‌র্তি‌তে তা‌দের ক্রেতার না‌মে জ‌মি লি‌খে দেওয়ার জন‌্য বি‌ভিন্নভা‌বে চাপ দেয়, আ‌মি জ‌মি লি‌খে না দেওয়ায় ঐ জ‌মির কোন স‌রিকদার না হওয়া স‌ত্বেও তারা আমার ও আমার প‌রিবা‌রের না‌মে জাল দ‌লিল মামলা, ৪৪, ৮৮ ও ৭ ধারায় বি‌ভিন্ন স‌ময়ে মামলা ক‌রে এবং হুম‌কি ধাম‌কি ও জ‌মি জবর দখল ক‌রে আ‌ছে। র‌বিবার (৭ ফেব্রুয়ারী) সকা‌লে আমার ক্রয়‌কৃত জ‌মির গাছ কর্তন ক‌রে সীমানা প্রাচীর নির্মান কর‌তে গে‌লে আ‌মি বাধা দেই এবং জ‌মি দখল ছাড়ার কথা বল‌লে নির্মল সাহার স্ত্রী আমা‌কে ও আমার প‌রিবার‌কে আবারও মামলা ও হামলা ক‌রে দেশ ছাড়া করার হুম‌কি দি‌চ্ছে।

প্রতিবা‌ন্ধি খোকন সাহা ও তার প‌রিবার আরও ব‌লেন, বর্তমান মান‌বিক জেলা প্রশাসক, মান‌বিক পু‌লিশ সুপার, সালথা নগরকান্দা ও কৃষ্ণপু‌রের মা মা‌টি মানু‌ষের নেত্রী সৈয়দা সা‌জেদা চৌধুরীর রাজ‌নৈ‌তিক প্রতি‌নি‌ধি শাহাদাব আকবর লাবু মামা, সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সং‌শ্লিষ্ঠ সক‌লের নিকট আ‌মি এই মামলাবাজ ও হুম‌কিদাতা নির্মল সাহা তার প‌রিবার থে‌কে স্থায়ীভা‌বে প‌রিত্রাণ চাই।

উল্লেখ্য একই তারিখ ২০১০ ও ২০১১ সা‌লে জ‌মির মা‌লিক বিপুল সাহা ইদ্রিস ইকবাল কেও অন্য জমি লিখে দেয় কিন্তু প্রতারক নির্মল সাহা সেই জমির উপর কোনো মামলা করে নাই। শুধুমাত্র প্রতিব‌ন্ধি খোকন সাহার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করে মামলা করেন।

এই বিষ‌য়ে নির্মল সাহার বা‌ড়ি‌তে গে‌লে তাকে পাওয়া যায়‌নি, নির্মল সাহার স্ত্রী স‌বিতা রা‌নি সাহা ব‌লেন, আ‌মি কোন মিথ‌্যা মামলা ক‌রি নাই, য‌দি বিপুল সাহার কোন জ‌মি থা‌কে তাহ‌লে সে বের ক‌রে নেক। উ‌ল্টো সে আমা‌কে মারধ‌রের হুম‌কি দি‌চ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com