বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
আরিফুর রহমান তালুকদার পথিকের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত মুকসুদপুরের জলিরপাড়ে নারী লোভী মেম্বারে বিরুদ্ধে অভিযোগ মুকসুদপুরে আ.লীগের ‘উন্নয়নে মুগ্ধ হয়ে’ বিএনপি নেতা মাহফুজের পদত্যাগ আওয়ামী মৎস্যজীবি লীগের আয়োজনে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত ‌নির্বাচনী বি‌ধি লংঘন করায় সালথায় তিন প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী‌কে শোকজ সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

গোপালগঞ্জে খবর পড়তে

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১, ৩.৪২ পিএম
  • ৩৬ বার পঠিত

গোপালগঞ্জে উদ্বোধন হয়েছে ওভারহেড ট্যাংক হতে পানি সরবরাহ

 

গোপালগঞ্জ প্রতিনিধি : গতকাল শুক্রবার দুপুরের পর গোপালগঞ্জ পৌরসভা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নব নির্মিত একটি ওভারহেড ট্যাংক হতে সুপেয় পানি সরবরাহের শুভ উদ্বোধন করা হয়েছে । উদ্বোধন করেছেন মেয়র কাজী লিয়াকত আলী । পৌরসভার মিয়াপাড়া এলাকায় নির্মিত ওভারহেড টাংকটির ধারন ক্ষমতা ৬৮০ কিউবিক মিটার। ওভারহেড ট্যাংকটি হতে মিয়াপাড়া,গোহাটা,আরামবাগ,পূর্ব মিয়াপাড়া ও বেদগ্রাম এলাকার একাংশে সুপেয় পানি সরবরাহ করা হবে।

ওভারহেড ট্যাংকটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আতিকুর রহমান পিটু,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী রতন কুমার সাহা প্রমুখ।

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন

 

গোপালগঞ্জ প্রতিনিধি : গতকাল শুক্রবার বিকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আলহাজ¦ রেজাউল করীম চৌধুরী । এসময় তার সাথে চট্টগ্রামের সাবেক মেয়র আজম নাসিরউদ্দিনসহ ৪১টি ওয়ার্ডের কাউন্সিলর ও ১৪ টি মহিলা সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন। মেয়রের সাথে দলীয় নেতাকর্মীরাসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করীম প্রথমে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি ফাতিহা পাঠ ও দোয়া করেন বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে। নব নির্বাচিত মেয়র বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষরও করেছেন।

 

সভাপতি তুহিন মাহমুদ ও সাধারণ সম্পাদক মিরাজ সিকদার
উৎসব মুখর পরিবেশে বশেমুরবিপ্রবি’র কর্মকর্তা সমিতির নির্বাচন সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) -এর কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক (২০২১-২০২২) নির্বাচন উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বশেমুরবিপ্রবি’র ক্যাফেটেরিয়ায় সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ১৫টি পদে তুহিন-মিরাজ পরিষদে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মোট ১২ জন নির্বাচিত হন এবং হিরা-ওয়ালিদ পরিষদে সহ-সভাপতি সহ ৩ জন নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন, তুহিন মাহমুদ সভাপতি, সহ-সভাপতি শেখ মশিকুর রহমান (কলিন্স) ও চৌধুরী মনিরুল হাসান, সাধারণ সম্পাদক মোঃ মিরাজ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সরাফত খান ও এস এম মাহাবুবুল হাসান (কামাল), অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, দপ্তর সম্পাদক মোঃ আতিকুর রহমান (মুরাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুল্লাহ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য তরিকুল ইসলাম, মাহাতাব উদ্দিন খান, মোঃ আশরাফুল ইসলাম, মশিউর রহমান ও মোঃ আরিফুল হক (সাগর)। হিরা-ওয়ালিদ পরিষদ থেকে একটি সহ-সভাপতি, অর্থ সম্পাদক ও দপ্তর সম্পাদক সহ মাট ৩টি পদে বিজয়ী হন। মোট ভোটার সংখ্যা ছিলো ৮৩ জন। এবারই প্রথম, কর্মকর্তা সমিতির নির্বাচনে শতভাগ ভোটাধিকার প্রয়োগ করেছেন ভোটারগণ। এর আগে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে এবং কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রধান নির্বাচন কমিশনারের অনুরোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, আনসার ও বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তায় নিয়োজিত সদস্যগণকে তৎপর থাকতে দেখা গেছে। ভোট গণনা শেষে দুপুরে ফলাফল ঘোষণার আগে প্রধান নির্বাচন কমিশনার, বশেমুরবিপ্রবি’র প্রকৌশলী এস এম এস্কান্দার আলী এক সংক্ষিপ্ত বক্তব্যে বিজয়ী ও পরাজিত উভয় পরিষদের প্রার্থীদেরকে বশেমুরবিপ্রবি কর্মকর্তা সমিতির উন্নয়ন ও অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে মিলেমিশে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান। ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত সভাপতি তুহিন মাহমুদ এবং সদ্য সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম (হিরা) দু’জনে দুজনকে বুকে জড়িয়ে ধরে কর্মকর্তা সমিতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে এবং একে অপরকে সার্বিক সহযোগিতা প্রদান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে মোঃ নজরুল ইসলাম (হিরা)-কে মাত্র এক ভোটের ব্যবধানে পরাজিত করে তুহিন মাহমুদ সভাপতি পদে নির্বাচিত হন। এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত এ নির্বাচন পর্যবেকক্ষণ করতে সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন। ফলাফল ঘোষণার পর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল-এর নেতৃত্বে বশেমুরবিপ্রবি ও জেলা ছাত্রলীগ একটি বিজয় মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com