শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত সালথায় মেজর (অবঃ) আতমা হালিমের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত কোটালীপাড়ায় চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ২ সাংবাদিককে হুমকি নগরকান্দায় সাংবাদিকের উপর হামলার চেষ্টা, গণধোলাই খেয়ে পালালো দূর্বৃত্তরা মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি মুকসুদপু‌রে চোলাই মদসহ যুবক আটক

মুকসুদপুরে পাথর বোঝাই ট্রাক গাছের সাথে ধাক্কা । চালকসহ দুইজন নিহত । একজন আহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ১০.৫২ এএম
  • ৩২৫ বার পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি :
গোপালগঞ্জের মুকসুদপুরে পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে যায় । এতে চালকসহ দুইজন নিহত হয়েছে এবং একজন আহত হয়েছে । বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নং ব্রীজের নিকট এ দুর্ঘটনা ঘটে । নিহতরা হলো চালক সজীব মৃধা (২৩) কুষ্টিয়া জেলার ফুকসা এলাকার মুছা মৃধার ছেলে ও শ্রমিক শাহিন (২৫) ঝিনাইদহ জেলার মধুপুর উপজেলার চাপরাইন এলাকার ওমর ফারুক ছেলে ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী ১নং ব্রীজের নিকট বরিশাল গামী পাথর বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে পড়ে যায় এবং ট্রাকের সম্মুখভাগ দুমড়েমুচড়ে যায় । এসময় চালক সজীব ট্রাকের ভিতর চাপা লেগে ঘটনাস্থলেই নিহত হয় এবং শ্রমিক শাহিনসহ দুইজনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেয়ার পর শ্রমিক শাহিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে । এসময় মহাসড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে যায় । এতে ভোগান্তির শিকার হয় দুরপাল্লার সাধারন যাত্রীরা । পরে খবর পেয়ে ভাংগা থানা হাইওয়ে পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায় এবং যানচলাচল স্বাভাবিক করে । ঘটনাস্থলে উদ্ধার কাজে উপস্থিত ভাংগা হাইওয়ে থানার এএসআই মোঃ আবদুল জব্বার মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com