বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

গোপালগঞ্জে মুজিব শতবর্ষে ঘর নির্মানে অনিয়ম প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১, ১২.১১ পিএম
  • ১৩৩ বার পঠিত

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ
গোপালগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রাসেদুর রহমান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আলাউদ্দিন এর বিরুদ্ধে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের সরকারের পক্ষ থেকে বিনামূল্যে বিতরণ যোগ্য ঘরের নির্মান কাজে ব্যাপক অনিয়ম ও দুর্নীতি প্রতিবাদে মানববন্ধন হয়েছে।
রবিবার সকাল ১১ঘটিকায় গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে গোপালগঞ্জ সদর উপজেলার সচেতন মুক্তিযোদ্ধা ও সাধারন জনগনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিম্নমানের ইট, বালু, কাঠ, জানালা-দরজা ব্যবহার, ইট গাথুনিতে সিমেন্টর পরিমাণ কম। মাটির নিচে ভিত্তিতে ১ ফুটের পরিবর্তে ৫ ইঞ্চি ইটের গাঁথুনি দেওয়া, গাঁথুনিতে সিমেন্টের ভাগ কম, সম্পূর্ণ দেওয়ালে ঘুরিয়ে লিন্টন না দিয়ে নাম মাত্র কাটা লিন্টন দিওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরে বক্তারা বলেন, শুধু মাত্র খরচ বাঁচিয়ে অর্থনৈতিক স্বার্থ হাসিলের জন্যই গরীবের রক্ত চুষছে। এছাড়াও গত ২৩শে জানুয়ারি ২০২১তারিখে মাননীয় প্রধানমন্ত্রীকে ভার্চুয়ালী মিটিংয়ে ঘর উদ্বোধন করে হস্তান্তর দেখালেও প্রকৃতপক্ষে গোপালগঞ্জ সদর উপজেলায় এখন পর্যন্ত প্রথম পর্যায়ের ৪৮০টি ঘরের নির্মাণ কাজ সম্পূর্ণ শেষ হয়নি।
গোপালগঞ্জের মাটিতে বসে ঐ দুই অনৈতিক কর্মকর্তা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে এমন ছলচাতুরী করার সাহস পায় কি করে।
গত ২২/২/২০২১তারিখে জেলা প্রশাসক ও আশ্রয়ন প্রকল্প-২এর প্রকল্প পরিচালক বরাবর অভিযোগ করার পর থেকে আমাদের বিভিন্ন মাধ্যমে ভয় ভীতি দেখানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com