বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:১৯ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

নগরকান্দায় জনগনের রোষানলে উপজেলা চেয়ারম্যানের ভাই

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৪.৫৫ পিএম
  • ২৫ বার পঠিত

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় জনগনের রোষানলে পড়ে আহত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদারের ছোট ভাই ডাঙ্গী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুজ্জামান বুলবুল সরদার। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের উপজেলার শংকরপাশা ব্রীজের উপর এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে বুলবুল সরদার সামান্য আহত হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসি জানায় ক্ষুদ্র পানি সম্পদ দপ্তরের অধীনে কৃঞ্চনগর শংকরপাশা খালের ৫ কিলোমিটার এলাকা পুনঃখননের জন্য প্রায় ২ কোটি ৬৩ লাখ টাকা বরাদ্দ হয়। কাজটি বাস্তবায়ন করছেন বিলগোবিন্দপুর ক্ষুদ্র পানি সম্পদ সমবায় সমিতির সভাপতি সাইফুজ্জামান বুলবুল সরদার। ভ্যাকু মেশিন দিয়ে খাল পুনঃখননের কাজ চলা কালীন খালের পাশে মালিকানা গাছ ভেঙ্গে তার উপর মাটি ফেলা হচ্ছে। এ ব্যাপারে ভুক্তভোগীরা ডাঙ্গী ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন। চেয়ারম্যান কাজী আবুল কালাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাছ ভাংতে নিষেধ করেন। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে বুলবুল সরদার চেয়ারম্যান কাজী আবুল কালামকে থাপ্পড় মারে। এমন খবর পেয়ে এলাকাবাসি সংঘবদ্ধ হয়ে বুলবুল সরদারের উপর হামলা চালায়।
সাইফুজ্জামান বুলবুল সরদার অভিযোগ করে বলেন, কালাম কাজী প্রথমে আমাকে কিল ঘুষি মারে পরে উনার সাথে থাকা ৩/৪ জন সন্ত্রাসী লোক আমারে আর্ঘাত করে।

ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, এলাকাবাসি আমার নিকট অভিযোগ করেন যে তাদের গাছগুলো ভ্যেকুদিয়ে ভেঙ্গে তার উপর মাটি ফেলা হচ্ছে। তাই আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে বুলবুল সরদারকে বলছি ওরা গরীব মানুষ। ওদের একটু সময় দিন গাছগুলো কেটে বিক্রি করে দিবে। তখন বুলবুল সরদার আমার উপর চড়াও হয়। আমাকে গালি দিয়ে বলে তুই এখানে এসেছিস কেন? এই বলেই আমার মুখে সজোরে থাপ্পড় মারে। এখবর শুনে এলাকার লোকজন ছুটে এসে তাকে ঘন ধোলাই দেয়। আমি নিজেই তাকে জনগনের হাত থেকে রক্ষা করে সরিয়ে দিয়েছি।

থানা ওসি তদন্ত মিরাজ হোসেন বলেন, সংবাদ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ব্যাপারে বুলবুল সরদার থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com