শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত সালথায় মেজর (অবঃ) আতমা হালিমের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত কোটালীপাড়ায় চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ২ সাংবাদিককে হুমকি নগরকান্দায় সাংবাদিকের উপর হামলার চেষ্টা, গণধোলাই খেয়ে পালালো দূর্বৃত্তরা মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি মুকসুদপু‌রে চোলাই মদসহ যুবক আটক

নগরকান্দায় পিকআপ মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৫

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ২.৫২ পিএম
  • ১৮ বার পঠিত

বেলায়েত হোসেন লিটন
নগরকান্দা প্রতিনিধি

ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার তালমার মোড় এলাকায় সোমবার সকালে পিক-আপ এর সাথে থ্রী-হুইলার মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষের খবর পাওয়া গেছে। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্র চালক সহ দুইজন মারা যায়। চালক ফরিদপুর জেলার সালথা উপজেলার শৈলডুবি গ্রামের বিল্লাল ব্যাপারীর ছেলে আবুল বাশার ব্যাপারী (৩৫) ও যাত্রী সালথা উপজেলার পুরুরা গ্রামের সাদেক শেখের পুত্র কামরুল শেখ (৩৩) ঘটনাস্থলে মারা যান। এ দুর্ঘটনায় আরো ৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের ভাঙ্গা হাই-ওয়ে থানা পুলিশ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

ভাঙ্গা হাই-ওয়ে থানার ওসি মোহাম্মাদ ওমর ফারুক জানায়, একটি থ্রি-হুইলার মাহিন্দ্র ফরিদপুর থেকে যাত্রী নিয়ে ভাঙ্গা যাচ্ছিল। ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে থ্রী- হুইলারের চালকসহ দুই জন নিহত হয় এবং ৫ যাত্রী আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com