শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত সালথায় মেজর (অবঃ) আতমা হালিমের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত কোটালীপাড়ায় চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ২ সাংবাদিককে হুমকি নগরকান্দায় সাংবাদিকের উপর হামলার চেষ্টা, গণধোলাই খেয়ে পালালো দূর্বৃত্তরা মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি মুকসুদপু‌রে চোলাই মদসহ যুবক আটক

মুকসুদপুরে গৃহবধূকে গণধর্ষণের পর মোবাইল-টাকা চুরি ঘটনায় গ্রেফতার ১

  • আপডেট টাইম : বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১০.১৩ পিএম
  • ৬০৯ বার পঠিত

সময়ের চোখঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে চাঞ্চল্যকর গৃহবধূ গণধর্ষণের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে সিআইডি। গত ৪ এপ্রিল সন্ধ্যায় ফাঁকা বাড়িতে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করে তিন যুবক। এই সময় ওই গৃহবধূর মোবাইল ও নগদ টাকা নিয়েও পালিয়ে যায়। ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে সিআইডির সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংস্থার অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

তিনি বলেন, ৪ এপ্রিল সন্ধ্যা সোয়া ৭ টার দিকে গোপালগঞ্জের মুকসুদপুর থানাধীন গোবিন্দপুর ইউনিয়নের কদমপুর গ্রামের পাথরাইল কালিদার দিঘির পাড় এলাকায় তিন জন ফাঁকা বাড়িতে প্রবেশ করে। ঘরের সামনে এসে মেয়েলি কণ্ঠে ডাক দিয়ে সুকৌশলে দরজা খুলে ভিতরে প্রবেশ করে এবং দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষকরা গৃহবধূর কাছ থেকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ও ঘরে থাকা নগদ ৯ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এই ঘটনায় গোপালগঞ্জের মুকসুদপুর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়। মামলা নং ১১/৭৬। মামলায় এজাহারনামীয় আসামীরা হলো-হেমায়েত শেখ (৩৫), মোঃ ইয়াছিন মোল্যা (২৩) ও বশির শেখ (২৫) নামে তিনজন। তাঁরা সবাই একই এলাকার বাসিন্দা।

সিআইডি’র অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেন, ঘটনার পর নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে দুই নম্বর আসামি মোঃ ইয়াছিন মোল্যা-কে শনাক্ত করেন সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। এরপর প্রাসঙ্গিক তথ্য যাচাই-বাছাই শেষে সিআইডি’র একটি দল ইয়াছিনকে নওগাঁ’র নজিপুর এলাকা থেকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com