বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৫০ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

মুকসুদপুরে মানবতার দোকান ৫ টাকায় ঈদ উপহার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ১.২৮ এএম
  • ১২৬ বার পঠিত

আর টি হাসান,
সময়ের চোখঃ

গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানীতে ৫শ জন সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে নতুন জামা কাপড় ৫ টায় দিচ্ছে একঝাক তরুন। শূন্য থেকে ৮ বছরের শিশুরা মানবতার দোকান থেকে ৫ টাকার ঈদ উপহার পাচ্ছে।

সোমবার দুপুরে মুকসুদপুর কেজি স্কুলে ছিন্নমূল, পথশিশুদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

নতুন জামা পেয়ে দারুণ খুশি বিভিন্ন বয়সী শিশুরা।
এ সময় উপস্থিত ছিলেন মোঃ রুবেল আলম, মাহাবুব বাবু, বাটিকামারি কলেজের আইসিটি শিক্ষক মোঃ রাকিব হাসান, রবিউল ইসলাম সরকারি মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সভাপতি জব্বারুল আলম মাহফুজ,যুগ্ম সম্পাদক মোঃ রিয়াজ আহম্মেদ, জিসান, সারোয়ার প্রমুখ।

ছিন্নমুল ও পথ-শিশুদের মাঝে ঈদের নতুন জামা-কাপড় বিতরণকালে জব্বারুল আলম মাহফুজ জানান, বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময় পথশিশুরা অনেক মানবেতর জীবনযাপন করছে। পথ-শিশুরা বিভিন্ন ধরনের অবহেলা আর বঞ্চনার শিকার। আমাদের এই উদ্যোগ তাদের মাঝে ঈদের আনন্দ আনবে।
মানবতার দোকান ৫ টাকায় ঈদ উপহার বিতরনের মূল উদ্যোগতা রুদ্র মাহমুদ রাসেল বলেন, আমাদের এই ঈদে একটাই স্বপ্ন ছিলো ছিন্নমূল পথ শিশুদের মুখে হাসি ফোটানো আল্লাহর রহমতে সেটা বাস্তবে রুপ দিতে পেরেছি। মানবিক এই কাজে তাদের সহযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
যারা এই কাজে সহযোগিতা করেছে তাদের আন্তরিক ধন্যবাদ জানান রুদ্র মাহমুদ রাসেল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com