বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০৯ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

মুকসুদপুরে মোটরসাইকেল এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১, ৮.১১ পিএম
  • ৩৪০ বার পঠিত

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি :
গোপালগঞ্জের মুকসুদপুরের সীমান্তে মোটরসাইকেল এম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ হয় । এ সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছে । সোমবার বিকাল সাড়ে পাঁচটার সময় ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার সীমান্তবর্তী নগরকান্দা জয় বাংলা পৌরবালি নামক স্থানে এ ঘটনা ঘটে । নিহত মোঃ তুর্য (২৪) নড়াইল সদর উপজেলার নজরুল ইসলামের ছেলে ও একই এলাকার মোঃ রাউফ (২৪) । মারাত্বক আহত মোঃ সানকে (২৪) ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকালে নড়াইল থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেল বহর ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে যাবার পথে মুকসুদপুর উপজেলার সীমান্তবর্তী নগরকান্দা জয়বাংলা পৌরবালি নামক স্থানে একটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে আসা একটি এম্বুলেন্স এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মোঃ তুর্য (২৪), মোঃ রাউফ (২৪) নিহত হয় এবং মোঃ সান নামে অপর একজন গুরুতর আহত হয় । ভাংগা হাইওয়ে থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com