বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহিলাসহ আহত ২ – পুলিশ আটক করেছে ২ জনকে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ৩.৫১ পিএম
  • ৪১৮ বার পঠিত

বেলায়েত হোসেন লিটন
নগরকান্দা প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন ভাই ভাইয়ের পরিবারের মধ্যে মারামারিতে মহিলাসহ আহত হয়েছে দুই জন। এঘটনায় পুলিশ আটক করেছে দুইজনকে।
জানাগেছে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের বাংগালকান্দা গ্রামে মঙ্গলবার সকালে আপন দুই ভাই কাউসার কাজী ও আফসার কাজীর পরিবারের মধ্যে ছাগল বান্ধাকে কেন্দ্র করে কথা কাটাকটি হয়। এরই সূত্র ধরে পরিস্থিতি মারামারিতে রুপ নেয়। এসময় কাউসারের ছোট ভাই আফসারের স্ত্রী সারমীন ওরফে পাচী, ছেলে আমিরুল, সিয়াম ও মেয়ে আফসানা কাউসারের স্ত্রী এসমোতারা বেগমকে বেধড়ক ভাবে মারপিট করলে সে গুরুতর আহত হয়। তাকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। উভয় পক্ষের লোকজন নগরকান্দা সদরে এসে পুনরায় হট্টগোল সৃষ্টি করতে চাইলে পুলিশ আফসার কাজী ও নুরুল ইসলাম নামের দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। এসমোতারা বেগম বলেন আমার জায়গায় আফসারের লোকজন নিয়মিত জোর করে ছাগল বান্ধায় আমার তরিতরকারীর গাছ খেয়ে ফেলে। আমি আমার জায়গায় ছাগল বানতে নিষেধ করায় আমাকে মারপিট করে। আমি হাসপাতালে ভর্তি হয়েছি জেনে আফসারের ছেলে আমিরুল হাসপাতালে ভর্তি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com