শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত সালথায় মেজর (অবঃ) আতমা হালিমের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত কোটালীপাড়ায় চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ২ সাংবাদিককে হুমকি নগরকান্দায় সাংবাদিকের উপর হামলার চেষ্টা, গণধোলাই খেয়ে পালালো দূর্বৃত্তরা মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি মুকসুদপু‌রে চোলাই মদসহ যুবক আটক

নগরকান্দায় মোবিলাইজেশন গ্রুপ গঠনের মতবিনিময় সভা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৭ পিএম
  • ৪৫ বার পঠিত

প্রসেনজিৎ বিশ্বাস
ফরিদপুর প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, প্রাণিসম্পদ ও ডেইরীউন্নয়ন প্রকল্প (এল,ডি,ডি,পি) আওতায় আজ ৭-০৯-২১ শহীদ নগর ইউনিয়নের সরকারি কোদালিয়া প্রাথমিক স্কুলে
প্রডিউসার গ্রুপ ও মোবিলাইজেশন গ্রুপ গঠনের এক মতবিনিময় সভা আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন ডা:জাকিরুল ফরিদ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ডা: গোলাম আযম (এল, ই, ও) এল,ডি, ডিপি , মোঃ রুহুল আমিন (এল, এফ ,এ ) রহিমা খাতুন ( এল, এস,পি )শহীদ নগর ইউনিয়ন ,প্রসেনজিৎ বিশ্বাস ( এল এস পি )পুরাপাড়া ইউনিয়ন। আলোচনা সভায় কোদালিয়া ও পুরাপুড়া ইউনিয়ন থেকে আসা(৪০)জন প্রান্তিক পর্যায়ে খামারি উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ,প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প টি বাংলাদেশ সরকার ও বিশ্ব ব্যাংক এর ঋণ সহায়তায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের একটি উন্নয়ন প্রকল্প ।এ প্রকল্পের উল্লেখ্যযোগ্য কার্যক্রম হচ্ছে প্রাণিসম্পদ খাতে উৎপাদন বৃদ্ধি, প্রযুক্তি ব্যবহার করে দুগ্ধ ও মাংস উৎপাদন বৃদ্ধি করা। প্রান্তিক পর্যায়ের খামারিদের কে নিয়ে ভ্যালু চেইন ও শিক্ষা দানের মাধ্যমে ব্যবসাভিত্তিক উদ্যোক্তা গড়ে তোলা, তিনি আরো বলেন মাঠ পর্যায়ে কর্মকর্তা-কর্মচারী কর্তৃক সুষ্ঠুভাবে প্রডিউসার গঠন ও মোবিলাইজেশন গ্রুপ সমূহকে টেকসই গঠন করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com