বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার মাঝি হতে চান লিটু মুন্সী

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৭.১৭ পিএম
  • ৫০২ বার পঠিত

সময়ের চোখঃ
আগামী ২৯ সেপ্টেম্বর সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হওয়ার কথা। সেই সুবাদে আসন্ন মুকসুদপুন উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন লিটু মুন্সী।
তিনি গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রাণপুরুষ, বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেম মুন্সি (ধলু মিয়া’র) সুযোগ্য সন্তান।
লিটু মুন্সী গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য। বর্তমান গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

তিনি এলাকার জনগনের নিকট একজন সহজ সরল মিষ্টভাষী হিসেবে পরিচিত। যিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্র জীবন থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের সাথে ওতপ্রোতভাবে জড়িত।

পেশায় একজন সফল ব্যাবসায়ী হলেও এলাকার জনকল্যানের সাথে নিজেকে নিয়োজিত রেখেছেন সবসময়। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, মন্দির থেকে শুরু করে রাস্তাঘাটের উন্নয়নের সাথে জড়িত।
ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করতে আটঘাট দিয়ে নামছেন বলে জানিয়েছেন তিনি। সেই সাথে এলাকার জনসাধারনও লিটু মুন্সীকে পূর্ন সমর্থন জানিয়ে যাচ্ছেন। কারণ গোবিন্দপুর এলাকার জনগন দীর্ঘদিন যাবৎ অযত্ন অবহেলায় উন্নয়ন থেকে বঞ্চিত। এবং এই অঞ্চলের দীর্ঘদিনের হারানো ঐতিহ্য স্বচ্ছ সালিসি ব্যবস্থা পুণরুদ্ধারে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে তিনি। তাই এবারের নির্বাচনে জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত করার দাবী জানিয়েছেন।
একান্ত আলাপচারিতায় লিটু মুন্সী বলেন, বাবার জনপ্রিয়তা ধরে রেখে এলাকার সাধারণ মানুষের সুখে দুখে সর্বদা পাশে থেকে অত্যন্ত সুনামের সহিত শক্তিশালী অবস্থান তৈরি করেছেন। ইতোমধ্যে সাধারণ মানুষের কাছে ও ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। বিগত ১/১১ সহ বিএনপি জামায়াত জোট সরকারের আমলে নিজের জীবন বাজী রেখে বিএনপি জামাতের রক্ত চক্ষু উপেক্ষা করে মুকসুদপুরের রাজপথ ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত করে রেখেছেন। কারাবরণ ও করতে হয়েছে একাধিকবার। আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাবেন বলে প্রত্যাশা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com