শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত সালথায় মেজর (অবঃ) আতমা হালিমের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত কোটালীপাড়ায় চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ২ সাংবাদিককে হুমকি নগরকান্দায় সাংবাদিকের উপর হামলার চেষ্টা, গণধোলাই খেয়ে পালালো দূর্বৃত্তরা মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি মুকসুদপু‌রে চোলাই মদসহ যুবক আটক

গোবিন্দপুর ইউনিয়নে বাবার মতই মানুষের সেবা করতে চান চেয়ারম্যান প্রার্থী জাকারিয়া

  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৯.৪৫ এএম
  • ১৮৫ বার পঠিত

সময়ের চোখঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে ইতি মধ্যেই বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা গেছে। এদের মধ্যে অন্যতম হচ্ছেন ফুলারপাড় গ্রামের মুহাম্মদ মাসুদুর রহমান জাকারিয়া। তার পিতা মরহুম বজলুর রহমান দীর্ঘদিন যাবৎ গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন বঙ্গবন্ধুর আর্দশের বজলুর রহমানে নিজ ইউনিয়ন সহ সমগ্র মুকসুদপুর উপজেলায় ব্যাপক সুখ্যাতি রয়েছে। সাধারণ মানুষের পাশে থেকে উপকারের চেষ্টা করেছেন প্রয়াত এই ত্যাগি চেয়ারম্যান। তার আত্মত্যাগের কারণে মানুষ এখনো তার কথা মনে রেখেছেন। তিনি গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা কালিন সময়ে তার অবদানের কথা স্মরন রেখেছেন এখনও। একজন চেয়ারম্যানের প্রতি সাধারণ মানুষের যে ভালোবাসা ছিল তার প্রমাণ পাওয়া যায়। তার একমাত্র পূত্র মুহাম্মদ মাসুদুর রহমান জাকারিয়া ঢাকা ব্যবসা করেন বাবার প্রতি মানুষের এখনও এমন ভালবাসার কথা ভেবে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে চান। মাসুদুর রহমান জাকারিয়ার সাথে আলাপ কালে তিনি জানান মরহুম পিতার মত তিনিও ইউনিয়ন ও উপজেলাবাসীর পাশে থেকে মানুষের কল্যানের জন্য কিছু করতে চান। এক প্রশ্নের জবাবে তিনি জানান দলীয় মনোনয়ন পেতে বেশ কয়েকজন প্রার্থী চেষ্টা তদবীর চালাচ্ছে। তবে তার বাবা বজলুর রহমানের অবদানের কথা বিবেচনা করে তাকেই মনোনিত করবেন তিনি সে আশাবাদ ব্যক্ত করেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান আমি আওয়ামীলীগের বিরোধী নই আমার পরিবার আওয়ামীলীগের মতাদর্শে বিশ্বাসী এ ইউনিয়নে সিলেস্কনের মাধ্যমে নির্বাচন হয়ে থাকে তাই ভোটারের ভোট দেওয়ার অধিকার ফিরিয়ে আনতে মানুষ যাতে ভোটাধীকার প্রয়োগ করতে পারে সে জন্য আমি আগামী নির্বাচনে প্রার্থী হবো। এই ইউনিয়নের বিপুল সংখ্যক মানুষের কাছ থেকে তার পক্ষে ব্যপক সমর্থন পেয়ে তিনি নির্বাচনের জন্য মানুষিক প্রস্তুতি নিয়েছেন এবং নিরলশ ভাবে গণসংযোগ করে যাচ্ছেন। ইতিমধ্যে যে সুনাম কুড়িয়েছেন সে সুবাদে তিনি অন্যদের চেয়ে সুবিধা জনক অবস্থানে আছেন বলে অনেকে মন্তব্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com