বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::

বল্লভদী ইউপিতে বিতর্কিত প্রার্থী মনোনয়নে, তৃণমূলে ক্ষোভ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৩.২৫ পিএম
  • ৪০৭ বার পঠিত

সময়ের চোখ সংবাদঃ
ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নে অনুপ্রবেশকারী বিতর্কিত প্রার্থীকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় ক্ষোভ জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতারা।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে সালথা উপজেলার বল্লভদী ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় মনোনয়ন যোগ্যব্যাক্তি না পাওয়ায় বিক্ষোভ সমাবেশ করেছে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীসহ ,যুবলীগ, শ্রমিকলীগ ছাত্রলীগসহ আওয়ামীলীগের
সমর্থকরা। মনোনয়ন প্রাপ্তদের মধ্যে বিতর্কিত প্রার্থী স্থান পেয়েছে। এ নিয়ে ক্ষুব্ধ তৃণমূল নেতাকর্মীরা। শ্রমিকলীগের সভাপতির বাড়ির সামনে এই বিক্ষোভ সমাবেশ হয়।

এসময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ সভাপতি কাজী দেলোয়ার হোসেন, শ্রমীক লীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহিন, বল্লভদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউনুচ মোল্যা,সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন জাকু কাজী, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল কাজী, বল্লভদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অলিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা অপুর্ব শিকদার, যুবলীগ নেতা জাহিদ হাসান, ইউনিয়ন শ্রমীকলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সহ ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বল্লভদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির ইউনুস মোল্লার বক্তব্যে তিনি বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বল্লভদী ইউনিয়নে যাকে নৌকা মনোনিত করেছেন তিনি আওয়ামী লীগের পক্ষের কেউ নন। একজন বিতর্কিত অনুপ্রবেশকারী ব্যাক্তি জন্য প্রকৃত আওয়ামী লীগের নেতারা অবহেলিত। বিগত সময় অত্র ইউনিয়নে জনগনের পক্ষে কোন কাজ করতে ব্যার্থ হয়েছেন। সনামধন্য ইউনিয়নকে তিনি বিতর্কিত করেছেন। মাদক, জুয়া বিভিন্ন সামাজিক ব্যাধি তিনি ছড়িয়েছেন। এলাকার সকল মানুষের দাবি যোগ্য প্রার্থীকে মনোনয়ন বঞ্চিত করে তাকে দিয়েছেন যেটা দুখজনক।

বল্লভদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুব আলম তার বক্তব্যে বলেন, বল্লভদী ইউপিতে নুর ইসলাম কে নৌকা প্রতিকে মনোনয়ন দিয়েছে তিনি কখনও আওয়ামী লীগ করে নাই পারিবারিক ভাবে কনো আওয়ামীলীগের অস্তিত্ব নেই এমন ব্যাক্তিকে বল্লভদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের সমর্থীত চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাধারনজনগন, আওয়ানীলীগ মেনে নিতে পারে না। তিনি আরো বলেন প্রয়োজনে আমরা আমাদের নেতা শাহদব আকবর চৌধুরীর লাবু মামার শরণাপন্ন হবো, কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র নেতাদের কাছে যাবো অনুপ্রবেশকারী নুরুল ইসলাম কে দলীয় সমর্থীত প্রার্থী হিসেবে মেনে নেব না।

এ সময় সালথা উপজেলা শ্রমিক লীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহিন বলেন আমি আওয়ামী লীগের পক্ষে মনোনয়ন জমা দিয়েছিলাম আমি আশাবাদি ছিলাম দলীয় মননোয়ন পাবো কিন্তু পাইনি। না পেয়ে যতটা না দুঃখ পেয়েছি তার চেয়ে বেশি দুঃখ পেয়েছি ওই সমালোচিত, বিতর্কিত দলে অনুপ্রবেশকারী নুরুল ইসলাম কে মনোনিত করেছে শুনে। আমরা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের থেকে যোগ্য প্রার্থী বাছাই করে অনুপ্রবেশকারী প্রার্থির বিরুদ্ধে নির্বাচন করে জয়ী হয়ে দেখিয়ে দেবো প্রকৃত খাটি মুজিব সৈনিকেরা কখনো হারেনা ইনসাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com