বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
আরিফুর রহমান তালুকদার পথিকের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত মুকসুদপুরের জলিরপাড়ে নারী লোভী মেম্বারে বিরুদ্ধে অভিযোগ মুকসুদপুরে আ.লীগের ‘উন্নয়নে মুগ্ধ হয়ে’ বিএনপি নেতা মাহফুজের পদত্যাগ আওয়ামী মৎস্যজীবি লীগের আয়োজনে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত ‌নির্বাচনী বি‌ধি লংঘন করায় সালথায় তিন প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী‌কে শোকজ সালথায় নির্বাচনী আচরণ বি‌ধি লংঘন করায় দুই প্রার্থী‌কে শোকজ নিরোপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কারো কোন হুমকি ধামকি চলবে না-পুলিশ সুপার আলিমুজ্জামান নগরকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী যাচাই বাছাই সম্পন্ন ফরিদপুর হিন্দু পরিষদ ও জাতীয় হিন্দু মহাজোট উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত । সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

মুকসুদপুরে দেশীয় অস্ত্রবোঝাই পিকআপসহ আটক ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৭.০৭ পিএম
  • ৩২৪ বার পঠিত

সময়ের চোখঃ

এলাকায় আধিপত্য বিস্তার ও ইউপি নির্বাচনকে সামনে রেখে অভিনব পদ্ধতিতে পাচারের সময় গোপালগঞ্জের মুকসুদপুরে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্রবোঝাই বালুবাহী একটি পিকআপ আটক করেছে সিন্দিয়াঘাট ফাঁড়ি পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে টেকেরহাট-গোহালা সড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্যগুদামের কাছ থেকে চালক ও বালুর মালিকসহ পিকআপটি আটক করা হয়। পিকআপটি মুকসুদপুর উপজেলার শান্তিপুর থেকে চরপ্রসন্নদী খাদ্যগুদাম হয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে যাচ্ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অভিযান চালিয়ে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী খাদ্যগুদামের কাছ থেকে দেশীয় অস্ত্রশস্ত্রবোঝাই বালুবাহী পিকআপটি চালক ও বালু বিক্রেতাসহ আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে পিকআপ থেকে বালু আনলোড করা হয়।

এ সময় বালু দিয়ে ঢেকে রাখা ৮টি ঢাল, ১৩০টি লোহার কালি, ১০০টি বল্লম (বাঁশের কুড়ার সঙ্গে সেটিং কালি), ১৮০টি বাঁশের কুড়া, ৩৭টি বাঁশের লাঠি উদ্ধার এবং কাবুল শেখের পুত্র পিকআপের চালক কামরুল শেখ (২০) ও ওহাব শেখের পুত্র বালু বিক্রেতা সাইদুর শেখকে (২৫) আটক করা হয়।
আটককৃতদের বাড়ি একই উপজেলার পার্শ্ববর্তী গঙ্গারামপুর গ্রামে। এসব দেশীয় অস্ত্রশস্ত্র এলাকার আধিপত্য বিস্তার ও আগামী ইউপি নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য বিবদমান কোনো একটি পক্ষ জমায়েত করার জন্য এনেছিল। এ ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। ইতোপূর্বে উপজেলার রাঘদী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ জন নিহত হন।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, এলাকায় সামনে ইউপি নির্বাচন ও দীর্ঘদিন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব থেকেই সংঘর্ষ চলে আসছিল। সামনেও ইউপি নির্বাচন। এ নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় ফের বিশৃঙ্খলা সৃষ্টির জন্য এসব দেশীয় অস্ত্রশস্ত্র সরবরাহ করা হচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com