রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:১৬ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
মুকসুদপুরে ব্লক প্রদর্শনীর রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে সমলয় ধানের চারা রোপনের উদ্বোধন করা হয়েছে। মুকসুদপুরে মেয়র প্রার্থীর বিলবোর্ড কেঁটে ফেলেছে দুর্বৃত্তরা বাংলানিউজের ফরিদপুর প্রতিনিধি হিসেবে যোগ দিলেন হারুন মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সালথার বল্লভদী ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিনের দায়িত্ব গ্রহণ মুকসুদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ । সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০জন আহত । মুকসুদপুরে যুবতীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁসের ঘটনায় তোলপাড় বিজয় দিব‌সে প্রধান শিক্ষক মু‌ক্তি‌যোদ্ধার সন্তান লা‌ঞ্চিত হওয়ার ঘটনায় শিক্ষক মহ‌লের ক্ষোভ

সালথায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ২.২২ পিএম
  • ৫০ বার পঠিত

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২১ইং উদযাপনের কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসন সালথা এর আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ এবং সকল শহীদসহ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, উপজেলা খাদ্য কর্মকর্তা ইসমাইল হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শাখাওয়াত হোসেন, রীর মুক্তিযোদ্ধা মোঃ আলীমুজ্জামান, সালথা থানার এস আই, মারুফ হোসেন, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্লা প্রমূখ।

এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা -কর্মচারী, জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com