রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:০১ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
মুকসুদপুরে ব্লক প্রদর্শনীর রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে সমলয় ধানের চারা রোপনের উদ্বোধন করা হয়েছে। মুকসুদপুরে মেয়র প্রার্থীর বিলবোর্ড কেঁটে ফেলেছে দুর্বৃত্তরা বাংলানিউজের ফরিদপুর প্রতিনিধি হিসেবে যোগ দিলেন হারুন মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সালথার বল্লভদী ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিনের দায়িত্ব গ্রহণ মুকসুদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ । সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০জন আহত । মুকসুদপুরে যুবতীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁসের ঘটনায় তোলপাড় বিজয় দিব‌সে প্রধান শিক্ষক মু‌ক্তি‌যোদ্ধার সন্তান লা‌ঞ্চিত হওয়ার ঘটনায় শিক্ষক মহ‌লের ক্ষোভ

টুঙ্গিপাড়ায় ক্রয়কৃত ভূমি জবর দখলে রাখার অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ৫.৩২ পিএম
  • ১২১ বার পঠিত

শাহীন মুন্সী, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

টুঙ্গীপাড়ায় ৬ ব্যক্তির ক্রয়কৃত ভূমি জবর দখলে রাখার চেষ্টাসহ হয়রানি মূলক মামলা করার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া উপজেলার ৫ নং ডুমুরিয়া ইউনিয়নের বাঁশবাড়ি গ্ৰামে।

বাঁশবাড়ি গ্ৰামের একটি আইন অমান্যকারী বেপরোয়া পরিবারের ৫ সদস্য বীনা আক্তার, উজ্জল ফকির, মোহাত ফকির, ফয়সাল ফকির ও প্রিন্স ফকির ভূমি জবর দখলে রাখার চেষ্টা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি সহ ভূমি ক্রেতাদের নামে অপপ্রচার করার অভিযোগ করেছে ঐ ৬ ক্রেতা ও এলাকাবাসী।

তারা আরো জানান, অনৈতিক চরিত্রের বীনা আক্তারকে দিয়ে ইতিপূর্বে ধর্ষনের মত মারাত্মক মিথ্যা মামলা ও দিয়েছিল আমাদের নামে।
বর্তমানে গত ৩ ডিসেম্বর তারিখে বানোয়াট একটি হামলার ঘটনা দেখিয়ে উজ্জল ফকির বাদী হয়ে বীনা আক্তারের মাথা কেটে আমাদের ৮ জন কে আসামি করে টুঙ্গীপাড়া থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেছে।

এছাড়াও উজ্জল ফকির, মোহাত ফকির, ফয়সাল ফকির ও প্রিন্স ফকির এলাকায় চুরি ডাকাতির মত অপকর্মের সঙ্গে যুক্ত রয়েছে।

ভূমি ক্রয়কারী ঐ ৬ ব্যক্তি, এলাকাবাসীর সঙ্গে কথা বলে ও দলিল পর্যালোচনা করে জানাযায়, ক্রয়কৃত ১১.৫০ সতাংশ ভূমির পৈতৃক সূত্রে প্রকৃত মালিক এস এম সাহিদুল আলম ও এস এম আজিজুল আলম স্থায়ীভাবে খুলনায় বসবাস করার কারনে স্থানীয় শেখ আতাউর রহমান ও তার স্ত্রী ঝর্না বেগমের কাছে গত ০৮/০৫/১০১৮ ইং তারিখে ৯৪৪ নং দলিলের মাধ্যমে বিক্রয় করেন। পরবর্তিতে ২০১৯ সালে ক্রয়কৃত মালিক শেখ আতাউর রহমান ও তার স্ত্রী ঝর্না বেগম তাদের ব্যবসার কাজে জরুরি টাকার প্রয়োজনে টুঙ্গীপাড়া সাবরেজিষ্টার অফিসের দলিল নং-৩২১,৩৬৬ ,৯৪৪ ও ১৪১২ এর মাধ্যমে মুরাদ তালুকদার, হায়দার তালুকদার, মাছুম তালুকদার, মিরাজ তালুকদার, জাহাঙ্গীর তালুকদার ও কবির আলম তালুকদারের কাছে বিক্রয় করে।
অপরদিকে জমি ক্রয়ের ২ বছর পেরিয়ে গেলেও ক্রয়কৃত জমি জবর দখল কারিদের হাত থেকে উদ্ধার করতে পারছে না ক্রেতা গন।

এসকল অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপকৃত ভূমিতে দখলে থাকা বীনা আক্তার, উজ্জল ফকির, মোহাত ফকির, ফয়সাল ফকির ও প্রিন্স ফকির সাংবাদিকদের বলেন, এটা আমাদের পৈত্রিক সম্পত্তি আমরা এখান থেকে কোন জমি দিব না, তারা যেখানে কিনেছে সেখানে যাক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com