রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন
নোটিশ :
সময়ের চোখ ডট নেট ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। সময়ের চোখ ডট নেট অনলাইন নিউজ পোর্টালের কর্মরত সকল সাংবাদিকদের ই-মেইলে নিউজ পাঠাতে অনুরোধ করা হলো।
সংবাদ শিরোনাম ::
মুকসুদপুরে ব্লক প্রদর্শনীর রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে সমলয় ধানের চারা রোপনের উদ্বোধন করা হয়েছে। মুকসুদপুরে মেয়র প্রার্থীর বিলবোর্ড কেঁটে ফেলেছে দুর্বৃত্তরা বাংলানিউজের ফরিদপুর প্রতিনিধি হিসেবে যোগ দিলেন হারুন মুকসুদপুরে সংখ্যালঘুদের উপর হামলার ভুয়া নিউজের প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন স্বীকৃতি চান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সালথার বল্লভদী ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিনের দায়িত্ব গ্রহণ মুকসুদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ । সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১০জন আহত । মুকসুদপুরে যুবতীর সঙ্গে আ.লীগ নেতার অশ্লীল ভিডিও ফাঁসের ঘটনায় তোলপাড় বিজয় দিব‌সে প্রধান শিক্ষক মু‌ক্তি‌যোদ্ধার সন্তান লা‌ঞ্চিত হওয়ার ঘটনায় শিক্ষক মহ‌লের ক্ষোভ

মুকসুদপুরে মেয়র প্রার্থীর বিলবোর্ড কেঁটে ফেলেছে দুর্বৃত্তরা

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ৩.০৯ পিএম
  • ৯২ বার পঠিত

খালিদুজ্জামান মুন্সী বিশেষ প্রতিবেদক: মুকসুদপুরে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী মোঃ বরকত খানের বিল বোর্ডের ছবি রাতের আধাঁরে কেঁটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে-মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের রিশাতলা ফিলিং স্টেশনের সামনে ঝুলানো বিলবোর্ডে উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক ও মেয়র পদপ্রার্থী মোঃ বরকত খানের বিলবোর্ড কেটে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা । আসন্ন পৌর নির্বাচন নিয়ে শত্রুতা হয়েছে বলে এলাকাবাসী মনে করেন। ফিলিং স্টেশনে থাকা কর্মচারীরা বলেন সকালে বিল বোর্ডটি ভাল অবস্থা লাগানো ছিল এবিষয়ে কিছুই জানেনা বলে জানান। এদিকে পৌর মেয়র পদপ্রার্থী মোঃ বরকত খান বলেন, ওই বিলবোর্ডটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা রাষ্ট নায়ক শেখ হাসিনা এবং গোপালগঞ্জ -১ আসনের সংসদ মুহাম্মদ ফারুক খানের ছবি বেষ্টিত বিলবোর্ডটি কেটে দিয়েছি দুর্বৃত্তরা। তিনি আরো জানান বেশ কিছুদিন ধরে একটি চক্র তার পিছনে লেগে রয়েছে। তিনি যখন মেয়র প্রার্থী হিসাবে এলাকায় পোষ্টার ও বিলবোর্ড ঝুলিয়ে দিয়েছে। ঠিক তখন তারা পিছনে লেগেছে। তারা চায়না তিনি এবার মুকসুদপুর পৌরসভা থেকে মেয়র হিসাবে নির্বাচন করুক। তাদের পরাজয় ভেবে রাতের আধারে এমন খারাপ কাজ তারা করে যাচ্ছে। মুকসুদপুর পৌরবাসীর দাবীর মুখে তিনি মেয়র প্রার্থী হিসাবে এলাকায় গনসোংযোগ শুরু করেছেন। তিনি আরো বলেন-তার প্রচার প্রচারনা এলাকাবাসীরাই করছেন। তিনি চান এবার নির্বাচনে মেয়র হিসাবে জয়ী হয়ে এলাকাবাসীর কল্যানে কাজ করবেন। দীর্ঘ দিন ধরে এই এলাকার উন্নয়ন হয়নি। তিনি এবার এলাকার জনগণকে সাথে নিয়েই সেই কাজ গুলি করতে চান। আমার মুকসুদপুর পৌরবাসীর ভালোবাসায় মেয়র নির্বাচিত হয়ে জনগণের সেবা কররো ইনশাআল্লাহ। দলীয় ভাবে আমাকে নৌকা প্রতীক দেয় আর জনগণ যদি আমাকে ভালোবেসে মেয়র নির্বাচিত করেন কথা দিচ্ছি নিজের সর্বোচ্চ বিলিয়ে দিবো মানুষের সেবায়। আমি সেই শিশু বেলায় থেকে আ.লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম। একনিষ্ঠ ও নিবেদিত কর্মী হিসেবে কাজ করেছি। এরই ধারাবাহিকতায় আজ আমি মুকসুদপুর উপজেলা আ.লীগের কমিটিতে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও মুকসুদপুর পাইলট বালক উচচ বিদ্যালয়ের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। সেই ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে। এবার আমি মুকসুদপুর পৌরবাসীর জন্যে কিছু করতে চাই। আমি শতভাগ আশাবাদী। আসন্ন পৌরসভা নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা ও গোপালগঞ্জ ১ আসনের সংসদ মুহাম্মদ ফারুক খান এমপি মহোদয় এবার আমাকেই মুকসুদপুর পৌরসভা আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এ সুযোগটি শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে পৌরসভার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি। সর্বশেষে তার পোষ্টার ও বিলবোর্ড কাটার ঘটনায় ও দুষী ব্যক্তিদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় পুলিশ প্রশাসনে সহযোগিতা কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

131d5763789044479a781faf3fa13867
© All rights reserved  2021 ‍SomoyerChokh
Theme Download From ThemesBazar.Com